Breaking News
recent

মনের মানুষকে ভালোবাসার কথা জানানোর কিছু উপায়

– ভালোবাসার মাঝে যে আনন্দ, অনুভূতি আছে তা পৃথিবীর অন্য কিছুতে নেই। নিশ্চয়ই আপনার পছন্দের মানুষটিকে খুব ভাল ভালোবাসেন? কিন্তু তাকে ভালোবাসি কথাটি জানাতে মাঝে মাঝে খুব কষ্টকর হয়ে যায়। কীভাবে তাকে সুন্দর ভাবে ভলোবাসি কথাটি বলা যায়? কেমন করে বললে মানুষটি খুশি হবে? তাই চলুন আজ জেনে নিই কিছু মিষ্টি উপায় যার মাধ্যমে আপনার প্রিয় মানুষটিকে ‘ভালোবাসি’ কথাটি বলতে পারবেন খুব সহজেই কিন্তু রোমান্টিক ভাবে।
image
মনের মানুষকে ভালোবাসার কথা বলার উপায়
ক্যাসেটে ভালোবাসার কথা
ক্যাসেট প্লেয়ার ও ক্যাসেট নিশ্চয়ই আপনার বাসায় আছে। যদিও আজকাল খুব কম মানুষের বাড়িতে এগুলো থাকে। কারণ যুগ পাল্টেছে। কিন্তু যদি থাকে একটি ক্যাসেট নিয়ে তাতে প্রিয় মানুষটির জন্য কিছু কথা রেকর্ড করুন ও তাকে শুনতে বলুন। বা মোবাইলেও ভয়েস রেকর্ড করে দিতে পারেন।
একটু অন্যরকম রোমান্টিক কবিতা
আপনার ভালোবাসার মানুষটিকে আপনি ভালোবাসেন এই কথাটি জানাতে যে তাকে ‘ আমি তোমাকে ভালোবাসি বা I LOVE YOU’ কথাটিই যে বলতে হবে এমন কোন কথা নেই। একটু ভিন্ন ভাবে সঙ্গীকে ভালোবাসি কথাটি বললে সেও খুশী হবে। তাই খুব সুন্দর একটি কবিতা জাতে ভালোবাসি কথাটির সমস্ত ভাষা বলে দেয়া আছে আর খুব রোমান্টিক তেমন একটি প্রিয় মানুষটিকে পড়ে শোনান।
চিরকুটে লিখে দিন কিছু কথা
চিরকুট ব্যাপারটি কিন্তু খুব অসাধারণ। ভালোবাসি কথাটি খুব সুন্দর ভাবে জানানোর জন্য এর থেকে দারুণ উপায় আর হয়না। যেমন বিছানার পাশে কিংবা এমন কোন জায়গায় যেখানে আপনার সঙ্গী খুব সহজেই হাত বাড়ালে পেয়ে যাবে চিরকুটটি।
একটু অন্য ভাষায় ভালোবাসি বলুন
আমরা সাধারণত বাংলায় ও ইংলিশে ভালোবাসি কথাটি বেশি বলে থাকি। কিন্তু আপনি অন্য কোন ভাষায় আপনার সঙ্গীকে ভালোবাসি কথাটি বলতে পারেন। হয়তো সে বুঝবেনা কিন্তু আজকাল তো ইন্টারনেটে সবকিছুই পাওয়া একটু কষ্ট করলে সঙ্গী বুঝে নিতে পারবে আপনার অন্যরকম এই ভাষার মানেটি।
মনের কথাগুলো বলে ফেলুন চিঠিতে
অনেক আগে যখন প্রেম-ভালোবাসার সম্পর্ক তৈরি হতো নারী পুরুষের মধ্যে তখন একে অপরকে চিঠিতেই ভালোবাসি কথাটি বলে থাকতেন। কারণ তখন ছিল না মোবাইল ফোন, ইন্টারনেট। কিন্তু আজকাল খুব মানুষই চিঠি লিখে থাকেন। তাই আপনি আপনার প্রিয় মানুষটিকে একটি ভালোবাসায় ভরপুর চিঠি দিতে পারেন।
তার পছন্দের কোন উপহার দিন
প্রিয় মানুষটি খুশি থাকুক তা কে না চায়। সঙ্গীকে খুশী রাখতে দিতে পারেন তার খুব পছন্দের কোন উপহার এবং তার মাঝে দিয়ে দিন পছন্দের কোন চকলেট। ছোট্ট একটি কার্ডে লিখে দিতে পারেন ভালোবাসি কথাটি।
রোমান্টিক কোন গান
এমন কোন একটি গান যা প্রিয় মানুষটি শুনলেই বুঝতে পারেবন যে আপনই তাকে কতটা ভালোবাসেন। তাই এমন কিছু গান বেছে নিন। আর তা সঙ্গীকে শুনতে বলুন।
image
Valobashar Tips,প্রপোজ করার উপায়
রোম্যান্টিক ডিনার
কোন একটি ছুটির দিনে সঙ্গীকে নিয়ে খুব সুন্দর একটি রেস্তোরাঁয় যেতে পারেন। সেখানে তাকে চমকে দেয়ার জন্য আয়োজন করতে পারেন একটু অন্যভাবে। তার পছন্দের খাবার অর্ডার দিন। চাইলে সঙ্গী যেন চমকে যায় এমন কোন উপহারও দিতে পারেন।
MD. Rasel Rana

MD. Rasel Rana

Blogger দ্বারা পরিচালিত.