Breaking News
recent

যে কথা গুলোয় জয় করে নিতে পারেন আপনার প্রেমিক পুরুষের মন

Image result for valobashar picture
প্রশংসা শুনতে কি কেবল মেয়েরাই ভালোবাসেন? পুরুষের কি কোন আগ্রহ নেই প্রশংসার ব্যাপারে? আলবাত আছে! প্রিয় পুরুষের মন জয় করে নেয়ার একদম সহজ উপায়টি হচ্ছে তাঁকে কিছু বিশেষ মিষ্টি কথা বলা। আপনার স্বামী হোক বা প্রেমিক, এই কথাগুলো পছন্দের পুরুষের মন জয় করবেই। সুতরাং ঝগড়া কিংবা মনোমালিন্য হলেই প্রয়োগ করুন মিষ্টি কথার অস্ত্র আর জিতে নিন প্রিয়জনের মন। মিথ্যা করে হলেও তাঁকে করুন এই ৬ ধরণের প্রশংসা। প্রশংসা হয়তো পুরোপুরি সত্য নয়, কিন্তু এগুলো শুনে তিনি যে খুশিটা হবেন, সেটা অমূল্য।
১) তুমি আমার দেখা সেরা পুরুষ
নিঃসন্দেহে তিনি প্রশংসার যোগ্য। পৃথিবীর সেরা না হলেও আপনার জীবনের সেরা পুরুষ, তাই না? এই ব্যাপারটি মনে মনে না রেখে তাঁকে জানাবেন। আপনি কল্পনাও করতে পারবেন না যে প্রেমিকা বা স্ত্রীর মুখে এই প্রশংসা পুরুষদের জন্য কতটা জরুরী।
২) আমার বান্ধবীর সবসময় তোমার প্রশংসা করে
প্রত্যেক পুরুষই চান নিজের প্রেমিকা বা স্ত্রীর বাইরে অন্য নারীদের চোখে আকর্ষণীয় হতে। বিশেষ করে প্রেমিকা বা স্ত্রীর বান্ধবীদের চোখে তো অবশ্যই। হয়তো বান্ধবীরা তেমন কিছুই বলে না তাঁকে নিয়ে। কিন্তু তবুও তাঁকে জানান যে আপনার বান্ধবীরা তাঁকে খুবই পছন্দ করেন ও আপনা জন্য যোগ্য সঙ্গী বলেই মনে করেন।
৩) করুন তাঁর মায়ের প্রশংসা
অদ্ভুত হলেও সত্য যে পৃথিবীর বেশিরভাগ পুরুষই নিজের মায়ের প্রশংসা প্রেমিকা বা স্ত্রীর মুখে শুনতে পেলে যারপরনাই খুশি হয়ে ওঠেন।
৪) রূপের প্রশংসাও করতে হবে বৈকি
ভাবছেন সৌন্দর্য নিয়ে ছেলেরা মাথা ঘামায় না? আপনার এই ধারণা ১০০ ভাগ ভুল। তাঁকে সুন্দর না দেখালেও মিথ্যা করে বলুন যে সুন্দর লাগছে। দেখবেন তিনি কি ভীষণ খুশি হয়ে ওঠেন।
৫) তাঁর দক্ষতার প্রশংসা করুন
পুরুষ মাত্রই নিজের দক্ষতা ও যোগ্যতা শুনতে পছন্দ করেন। একটু বাড়িয়ে বাড়িয়ে হলেও এইসব নিয়ে প্রশংসা করুন। মানুষটি যদি একটু খুশি হয় তো দোষ কী?
৬) বারবার জানিয়ে দেবেন যে তাঁকে ছাড়া আপনি অচল
পৃথিবীতে কেউ কাউকে ছাড়া অচল না। আপনিও নিশ্চয়ই নন? কিন্তু পুরুষেরা তাঁর প্রেমিকা বা স্ত্রীর জীবনের সবচাইতে গুরুত্বপূর্ণ মানুষ হতে ভালোবাসেন। এমন কেউ হতে চান, যাকে ছাড়া নারীটি চলতেই পারবে না। তাই মিথ্যা করে হলেও তাঁকে জানাবেন যে আপনি কতটা নির্ভরশীল তাঁর ওপরে।
MD. Rasel Rana

MD. Rasel Rana

Blogger দ্বারা পরিচালিত.