Breaking News
recent

গার্লফ্রেণ্ডের যে মধুর এসএমএস গুলো বয়ফ্রেন্ড সব সময় প্রত্যাশা করে

প্রেমে পড়লে মানুষ কতো কিছুই করে থাকেন সঙ্গীর জন্য, তা নারী কিংবা পুরুষ যে-ই হোক না কেন। প্রেমের সম্পর্কে খুব সূক্ষ্ম কিছু ব্যাপার থাকে যা প্রেমিক/প্রেমিকা দু’জনই আশা করে থাকেন। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় পুরুষ প্রেমিকেরাই তার সঙ্গীকে নানা ভাবে ভালোবাসার কথা, তাকে খুশি করার বিভিন্ন ব্যাপার গুলো মাথায় রাখেন। আর অন্য দিকে নারীরা স্বভাবগত ভাবেই কিছুটা লাজুক প্রকৃতির হওয়ার কারণে তারা অনেক কিছু তার সঙ্গীর জন্য করতে চাইলেও পারেন না।

কিন্তু ছোট্ট ছোট্ট কিছু কাজ কিন্তু নারীরা চাইলেই করতে পারেন তার সঙ্গীর জন্য আর তা খুব কঠিন কিছু নয়, তা হল সঙ্গীকে টেক্সট মেসেজ পাঠানো। আর এই ছোট্ট কাজের মাধ্যমেই সম্পর্কে আসে কিছুটা হলেও ভিন্নতা ও পুরুষ সঙ্গীরাও খুশি থাকেন।

Image result for valobashar picture

“ইউ আর মাই হিরো”
পাঠিয়েই দেখুন না এমন একটি মেসেজ আপনার সঙ্গীকে, দেখবেন কতটা খুশি হয়ে যাবেন তিনি। কারণ সব প্রেমিকরাই চান তার প্রেমিকা যেন তাকে তার জীবনের হিরো মনে করেন।
“ইউর আর সো হট”
প্রশংসা শুনতে সবাই ভালোবাসেন। আর তা যদি হয় আপনার প্রতি প্রেমিকার প্রশংসা তাহলে অবশ্যই তা ভালোলাগার বিষয়। সুদর্শন, স্মার্ট, ব্যাক্তিত্ববান প্রেমিক সবাই আশা করেন কিন্তু যে যেমনই হোক না কেন, প্রতিটি প্রেমিকার কাছে তার প্রেমিক অনেক বেশি সুন্দর। তাই মাঝে মাঝে সঙ্গীকে এই মেসেজটি পাঠাতে ভুলবেন না।
“আই কান্ট ওয়েট টু সি ইউ”
ভালবাসায় ভরপুর এই মেসেজটি যে কোন পুরুষ প্রেমিকের মন মুহূর্তেই ভাল করে দেবে। হতে পারে প্রেমিকা অপেক্ষা করছেন তার প্রেমিকের জন্য কিংবা একজন স্ত্রী অপেক্ষা করছেন তার স্বামীর জন্য এই সময় যদি এমন একটি মেসেজ সঙ্গীকে নারীরা দিয়ে থাকেন, তাহলে নিশ্চয়ই বুঝতে পারছেন সঙ্গী কতটা আগ্রহী হয়ে উঠবে।
“আই এম থিঙ্কিং অ্যাবাউট ইউ”
মনে করুন আপনি আপনার পরিবারের সাথে কোথাও গিয়েছেন কিংবা রাতে কোন কারণে ঘুম হচ্ছেনা, তখন স্বাভাবিক ভাবেই সঙ্গীর কথা মনে পড়তে পারে। তখন তাকে এই মেসেজ দিয়ে দিন। সঙ্গী অবশ্যই খুশি হবে।
“মিস ইউ”
এই মেসেজটি সব নারী-পুরুষেরা তাদের সঙ্গীকে দিয়ে থাকেন। কিন্তু যখন কোন পুরুষ তার সঙ্গীর কাছ থেকে এই মেসেজটি পান তখন পুরুষেরাও খুব খুশি হন।
“আই লাভ ইউর ভয়েস”
সঙ্গীর কন্ঠ শুনতে কে না ভালবাসে। যখন অনেক দিন কোন দেখা সাক্ষাৎ হয়না একে অপরের সাথে তখন কিন্তু ফোনে কথা বলা ছাড়া আর মেসেজ পাঠানো ছাড়া কোন উপায় থাকেনা। তখন আপনি আপনার সঙ্গীকে এই মেসেজটি দিতে পারেন এতে সঙ্গী খুশি হতে বাধ্য।
“আই হ্যাড এ গ্রেট টাইম উইথ ইউ”
যখনি সঙ্গীর সাথে ভাল সময় কাটাবেন তখন বাড়ি ফিরে এই মেসেজটি পাঠাতে একেবারেই ভুলে যাবেন না। আর আপনি যদি বিবাহিত হয়ে থাকেন তাতেও কোন সমস্যা নেই! ঘরে বসেই স্বামীকে এই মেসেজটি দিয়ে দিন, তারপর দেখুন সে কতটা খুশি হয়।
MD. Rasel Rana

MD. Rasel Rana

Blogger দ্বারা পরিচালিত.