Breaking News
recent

প্রয়োজনীয় জায়গা খুজে দেবে Nearby Places

আমরা আমাদের দৈনন্দিন কাজের প্রয়োজনে এমন অনেক অপরিচিত জায়গায় গিয়ে থাকি,যেখানে কাজ শেষে বা কাজের জন্যই আমাদের এমন অনেক জায়গার সন্ধান লাগে যা হয়তো ওই এলাকায় কোথায় অবস্থিত তা আমরা জানিনা,এমন সব প্রয়োজনীয় জায়গাই খুজে দেবে Nearby Places এন্ড্রোয়েড অ্যাপটি।
অ্যাপটি ব্যাংক,রেস্টুরেন্ট,এটিএম বুথ,বাস স্টেশন,ট্রেন স্টেশন,ট্যাক্সি স্টেশন,মসজিদ,পুলিশ স্টেশন ইত্যাদি সহ মোট ২৬ টি জায়গার সন্ধান দেবে যা আপনার আশে পাশে রয়েছে। ধরুন,আপনি এমন জায়গায় আছেন যার আশে পাশে আপনি কিছু চিনেন না, কোন সমস্যা নেই, অ্যাপটির মাধ্যমে আপনি খুব সহজেই পেয়ে যেতে পারেন আপনার কাঙ্ক্ষিত সে জায়গাটি,আর প্রয়োজনীয় সে জায়গাটিতে যাওয়ার পথ ও বাতলে দিবে এই অ্যাপ টি।। তাই আর দেরি না করে এখনি নামিয়ে ফেলুন অ্যাপটি, আর নির্দ্বিধায় চলে যান অপরিচিত যেকোনো জায়গায়।
অ্যাপ ডাউনলোড লিংক
অ্যাপটির আরেকটি বিশেষ সুবিধা হল অ্যাপটি ব্যবহার করতে আপনাকে খুব বেশি ইন্টারনেট ডাটা খরচ করতে হবে না,যা আমাদের দেশে গুগল ম্যাপ ব্যবহারের একটি প্রধান সমস্যা। এই অ্যাপটি আপনি পৃথিবীর যেকোনো জায়গায় ব্যবহার করতে পারবেন।
অ্যাপটিতে ব্যবহার করা হয়েছে কাস্টম ম্যাপ,যা দিয়ে খুব সহজে আপনার অবস্থানটি দেখতে পারবেন,যা আপনাকে রিয়াল টাইম আপডেট দিবে আপনার অবস্থান এর এবং আপনার আশেপাশের নির্বাচিত জায়গাগুলোও আপডেট হবে। ভ্রমনে আপনার অনেক সাপোর্ট দিবে এই অ্যাপ।
এখানে প্রশ্ন থাকতে পারে যে ডিফল্ট গুগল ম্যাপ এই তো এইসব সুবিধা দেয়,কথা ঠিক,কিন্তু গুগল ম্যাপ এ আপনাকে এভাবে ক্যাটাগরি সার্চ এর অপশন দেয় না,তাই আপনাকে কষ্ট করে খুজে নিতে হবে আপনার আশেপাশে কি আছে,কিন্তু এই অ্যাপ দিয়ে আপনি এক ক্লিক এই পেয়ে যাবেন আপনার ক্যাটাগরির সব জায়গা।
2 hours ago (Oct 24, 2016)
MD. Rasel Rana

MD. Rasel Rana

Blogger দ্বারা পরিচালিত.